এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি:-

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০, ০২:২৩

আপডেট: ১৭ ডিসেম্বর ২০২০, ০২:২৩

৫৭৪

শেয়ার:

হবিগঞ্জে চেতনা একাত্তর যুব সংঘের বিজয় দিবসের রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ৫নং শানখলা ইউপিতে বিজয় দিবসের রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

News

১৬ডিসেম্বর (বুধবার) স্বাধীনতার ৪৯তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চেতনা একাত্তর যুব সংঘের পক্ষ্য থেকে শাকির মোহাম্মদ বাজারে রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৬ ডিসেম্বর মহান বিজয় দিবস বাঙালি জাতির হাজার বছরের বীরত্বের এক অবিস্মরণীয় দিন। বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেওয়ার অবিস্মরণীয় দিন।

যার পেছনে রয়েছে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াই। যে লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের স্বাধীনতা। জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সঙ্গে স্মরণ করবে সেইসব বীর শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে বাঙালির প্রিয় স্বাধীনতা। দিনটি উপলক্ষে দেশের সকল শ্রেণি-পেশার মানুষ বিভিন্ন কর্মসূচির ও আয়োজনের মাধ্যমে দিনটি পালন শ্রদ্ধাভরে পালন করছে।

চেতনা একাত্তর যুব সংঘের সভাপতি মোঃ রায়হান তরফদার'র নেতৃত্বে এক বিজয় রেলী অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব ফজলুর রহমান তরফদার সবুজ - চেয়ারম্যান ৫নং শানখলা ইউপি। 

এছাড়াও অংশগ্রহণ করেন চেতনা একাত্তর যুব সংঘের সকল সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


মহান বিজয় দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com