এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ বিশেষ প্রতিনিধি :-

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০, ২৩:০৭

আপডেট: ১৬ ডিসেম্বর ২০২০, ২৩:০৭

৭৪৮

শেয়ার:

চুনারুঘাট যুব ঐক্য পরিষদ উদ্যেগে শীতবস্ত্র বিতরণ

আজ ১৬ ডিসেম্বর চুনারুঘাট যুব ঐক্য পরিষদে হবিগঞ্জ এর সম্মানিত উপদেষ্টা জনাব আশিক রুমেন সাহেবের একক অর্থয়ানে। চুনারুঘাট যুব ঔক্য পরিষদের পরিচালনায় আজ মহান বিজয় দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ করা হয়।

News

এই কার্যক্রম সকাল ৮ টা থেকে  শুরু হয়ে দুপুর ৩ টা পর্যন্ত চলে...! ছোট বড় মিলিয়ে প্রায় ১০০০ পরিবারে মাঝে এই শীত বস্র বিতরণ করা হয়। এ সময় জনাব আশিক রুমেন সাহেব  নিজে এই কার্যক্রম তদারকি ও পরিচালনা করেন।

উল্লেখ্য আশিক রুমেন  সাহেব আয়তন জজ বাড়ির বিচারপতি জনাব আব্দুল হাই সাহেবের সুযোগ্য ভাতিজা (আশিক রোমেন) দীর্ঘদিন যাবত সমাজের প্রয়োজনে বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচলনা করে  আসছেন তিনি  চুনারুঘাট যুব ঔক্য পরিষদের  উপদেষ্টা  ।  চুনারুঘাট  যুব ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা ও প্রথম  যুগ্ম  আহবায়ক  সাজেদুর রহমান সাজু  সাহেব  জানান , জনাব আশিক রুমেন সাহেবের  মতোএকজন সমাজ সেবকে  পাশে  পেয়ে   তারা গৌরবীত । 

জনাব আশিক রুমেন সাহেব  বলেন  আমি গরীব  দুঃখী  অসহায় দরিদ্র মানুষের জন্য  কিছু করতে পারছি  সেই জন্য মহান আল্লাহ পাকে দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি  তিনি আরও বলেন আপনারা  আমার জন্য  দোয়া করিবেন  ভবিষ্যতে  আমি যেনো  অসহায় দরিদ্র মানুষের  সেবা করতে পারি  ।


শীতবস্ত্র

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com