এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ হবিগঞ্জ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০, ১৯:৩৭

আপডেট: ১৬ ডিসেম্বর ২০২০, ১৯:৩৭

৫২৯

শেয়ার:

চুনারুঘাট উপজেলার ৫নং শানখলা ইউনিয়নের চেয়ারম্যান ও নবগঠিত আওয়ামী লীগ পুস্পস্থবক শ্রদ্ধাঞ্জলী

আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বাঙালি জাতির হাজার বছরের বীরত্বের এক অবিস্মরণীয় দিন।

News

বীরের জাতি হিসেবে আত্মপ্রকাশ করার দিন। পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ নামে একটি স্বাধীন ভূখণ্ডের নাম জানান দেওয়ার অবিস্মরণীয় আজকের এইদিন।

যার পেছনে রয়েছে দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াই। যে লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের স্বাধীনতা। জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সঙ্গে স্মরণ করবে সেইসব বীর শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে বাঙালির প্রিয় স্বাধীনতা। দিনটি উপলক্ষে দেশের সকল শ্রেণি-পেশার মানুষ বিভিন্ন কর্মসূচির ও আয়োজনের মাধ্যমে দিনটি পালন শ্রদ্ধাভরে পালন করছে।

এ উল্লেখ্য   ৫ নং শানখলা ইউনিয়নের চেয়ারম্যান  আলহাজ্ব  ফজলুর রহমান তরফদার   অত্র   ইউনিয়নের নবগঠিত  আওয়ামী লীগ  যুবলীগ নেতা ঈমান  আলী ওয়াসীম  সহ  যুবলীগের সলক নেতৃবৃন্দ  ভোরের প্রথম  প্রহরে লালচান  চা বাগানে  শহিদ মিনারে  সকল শহিদের  স্মরণে  এক মিনিট নিরবতা পালন করেন  শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন   । 


মহান বিজয় দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com