এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৫ মে ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আলমগীর ইসলাম, ফুলপুর প্রতিনিধি:

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০২০, ১৬:৩২

আপডেট: ১৬ ডিসেম্বর ২০২০, ১৬:৩২

৩৩৮ ১৬

শেয়ার:

আজ ৪৯ তম মহান বিজয় দিবস

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় নানান আয়োজনের মধ্য দিয়ে উৎসবমুখর ও প্রাণবন্তকর পরিবেশে উদযাপিত হচ্ছে ৪৯তম মহান বিজয় দিবস।

News

বুধবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনি ও সকাল ৭টায় ভাষা সৈনিক এম শামছুল হক চত্বর সংলগ্ন স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটির সূচনা করা হয়।  

উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমাণ্ডার, ফুলপুর থানা প্রশাসন, উপজেলা বিএনপি,উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন, জাতীয় পার্টি,  উপজেলা প্রেসক্লাব, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান  ঐক্য পরিষদ,  ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্প স্তবক অর্পণের পর এক মিনিট নীরবতা পালন করে শহীদদের আত্মার মাগফিরাতের লক্ষ্যে মুনাজাত করা হয়।

পরে উপজেলা পরিষদ ভবনের সামনে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।  

এতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, মেয়র আমিনুল হক, সহকারি কমিশনার (ভূমি) ফাতেমা তুজ- জোহরা, সিনিয়র পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) দীপক চন্দ্র মজুমদার, ওসি ইমারত হোসেন গাজী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক এম এ হাকিম সরকার,মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, পৌর আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান প্রমুখ।

এর আগে ১৫ ডিসেম্বর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের উদ্যোগে বাড়ি বাড়ি গিয়ে ফুলপুরের আড়াইশ মুক্তিযোদ্ধাকে শাড়ি, লুঙ্গি, রজনীগন্ধ্যার স্টিকার ও ইউএনও’র শুভেচ্ছা বার্তা প্রদান করা হয়।

দিবসটি উপলক্ষে বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ,হাসপাতাল ও বিভিন্ন এতিমখানায় উন্নত খাবার পরিবেশন করাসহ দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করা হয়।

মহান বিজয় দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com