এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৬ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি :

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০, ১৫:৩৩

আপডেট: ১৫ ডিসেম্বর ২০২০, ১৫:৩৩

৭১৮ ১৪

শেয়ার:

রায়পুরে নারীসহ তিন মাদক ব্যবসায়ী আটক

লক্ষ্মীপুরের রায়পুরে ৮শ ইয়াবা ট্যাবলেট সহ এক নারী সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। সোমবার মধ্য রাতে (১৪ ডিসেম্বর) শহরের নূপুর বোর্ডি থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

News

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন, ফেনী জেলার সদর থানার নেয়ামতপুর গ্রামের মৃত সামছুল হক এর ছেলে শাহাদাত হোসেন (৩৫), মানিকগঞ্জ জেলার সিংরাই থানার ইসলাম নগরের মৃত মহিজ উদ্দিনের ছেলে সাঈদুর রহমান তারেক (৪৫) ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পশ্চিম রূপসা গ্রামের বাসেদ খান এর মেয়ে সানজিদা আক্তার রিয়া (২৫)।

পুলিশ জানান, নারী সহ তিন মাদক ব্যবসায়ী ফেনী থেকে সরাসরি রায়পুর শহরের নূপুর বোডিং এ অবস্থান করেন। গোপন সংবাদ পেয়ে বোর্ডি এর ৩য় তলা থেকে ৮শ পিছ ইয়াবাসহ আটক করা হয়। তাদের মধ্যে শাহাদাত হোসেন এর বিরুদ্ধে পূর্বে ১টি মাদক মামলা রয়েছে এবং অন্য ২জনের বিরুদ্ধে খোঁজ খবর নেয়া হচ্ছে।

অভিযুক্তরা বলেন, হোটেল মালিকের সাথে অতিরিক্ত ভাড়া নিয়ে রাতে আমাদের বাকবিতন্ডা হয়। আমাদেরকে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেওয়া হয়েছে।


রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, নারী সহ তিন মাদক ব্যবসায়ী কক্সবাজার ও ফেনী হয়ে রায়পুর নূপুর বোডিং এ অবস্থান করেন। দুপুরে তাদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে ও রিমান্ড চাওয়া হবে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com