এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি:-

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০, ১৮:১২

আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০, ১৮:১২

৬১০ ১৩

শেয়ার:

শীতার্ত মানুষের পাশে চুনারুঘাটের মানবিক ব্যক্তি আলহাজ্ব আব্দুল আহাদ

ষড় ঋতুর দেশ, মোদের এই বাংলাদেশ। প্রতি ২ মাস অন্তর অন্তর বাংলাদেশের ঋতু পরিবর্তন হয়। তারই ধারাবাহিকতায় আমাদের মাঝে শীতের উপস্থিতি নাড়া দিচ্ছে।

News

উন্নয়নের অগ্রযাত্রায় আমাদের দেশ এগিয়ে যাচ্ছে, তবুও এই সময়ে কিছু মানুষ দরিদ্রতার নীচে বসবাস করছে। যারা নিজেদের জন্য শীতের কষ্ট থেকে বাঁচতে শীত বস্ত্র ক্রয় করতে পারছে না। ঠিক সেই সময়ে বিভিন্ন হাফেজি মাদ্রাসা, এতিমখানা, দরিদ্র শিক্ষার্থীসহ নিজ গ্রামের এবং এলাকার  দরিদ্র লোকদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন হবিগঞ্জ জেলা শহরের বিশিষ্ট ব্যবসায়িক আহাদ থাই এ্যালুমিনিয়াম এর সত্ত্বাধিকারী চুনারুঘাট উপজেলার ৫নং শানখলা ইউনিয়নের অন্তর্ভুক্ত মহিমাউড়া গ্রামের জনাব আ্দুল আহাদ সাহেব। 


মানবিক ও শিক্ষানুরাগী জনাব আব্দুল আহাদ-র সাথে যোগাযোগ করে জানা যায় এ পর্যন্ত তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে দুইশতরও বেশি কম্বল এবং বেশ কয়েকটি হাফেজিয়া মাদ্রাসায় ফ্লোরে আরামে বসে পড়ার জন্য কার্পেট দান করেন। 


উল্লেখ্য যে, শুধু এই সময়েই নয়। বহুদিন পূর্ব থেকেই মহিমাউড়ার কৃতি সন্তান জনাব আব্দুল আহাদ সাহেব নিজস্ব অর্থায়নে মসজিদ, মাদ্রাসা, বিভিন্ন সামাজিক সংগঠনসহ অসহায়, দরিদ্র লোকদেরকে আর্থিক সহযোগিতা করে আসছেন।


শীতার্ত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com