এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০, ১৭:১৯

আপডেট: ১২ ডিসেম্বর ২০২০, ১৭:১৯

৭৭৬

শেয়ার:

রায়পুরে রাস্তা ও জমি নিয়ে বিরোধ, হামলা, ভাংচুর লুটপাট আহত ২ নারী

লক্ষীপুর জেলার রায়পুর উপজেলার ৩নং ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামের কালা মিয়া চেরাংয়ের বাড়ীর প্রবাসী তাহেরের পরিবারের উপর দফায় দফায় হামলা।

News

ভাংচুর ও লুটপাট করেছে একই বাড়ীর আবুল কাশেম এর পরিবারের  রাবেয়া বেগম (৪৮)   আহাদ(২২), এবং পপি(২৫) এ নিয়ে প্রবাসী স্ত্রী ভুক্তভোগী রোকেয়া বেগম(৩৫) ও তার দেবরের স্ত্রী সুফিয়া বেগম(৩০) রায়পুর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে ।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, ওয়ারিশ সম্পদের মধ্যে ঘর নির্মাণ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাদ-বাড়াবাড়ি হয়। তাই এই সমস্যায় পড়ে রোকেয়া বেগম বিগত এক মাস পূর্বে সম্পত্তি নিয়ে পারিবারিক বিরোধ বিষয়ে রায়পুর থানায় একটি অভিযোগ করেন দায়ের করেন।

এই ব্যাপারে অভিযোগ তদন্তকারী অফিসার রায়পুর থানার সাব - ইন্সপেক্টর নাসিম উল হক ইমরান(নিরস্ত্র)র সাথে যোগাযোগ করলে তিনি বলেন, মারামারির বিষয়টা জানানো মাত্রই রায়পুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল জলিল স্যারের নির্দেশে দ্রুত আমি রায়পুর উপজেলা সরকারি হাসপাতালে দেখতে গিয়েছি, বিষয়টি দুঃখজনক। এই বিষয়ে আইনগত ব্যবস্থা  নেওয়া হচ্ছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com