এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২০, ১৩:০৭

আপডেট: ১৩ ডিসেম্বর ২০২০, ১৮:০৬

৫২২

শেয়ার:

চুনারুঘাট যুব ঐক্য পরিষদের ব্যাতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছে

চুনারুঘাট যুব ঐক্য পরিষদের ব্যতিক্রম উদ্যোগের অংশ হিসেবে সংগঠনটি পক্ষ থেকে শুক্রবার নূরুল উলুম ইসলামীয়া আরাবিয়া মাদ্রাসা,চুনারুঘাট,হবিগঞ্জ এ ৬০জন এতিম অসহায় দরিদ্র কোরানের পাখিদের মধ্যোন্নভোজের আয়োজন করা হয়।

News

এতে উপস্থিত ছিলেন অএ সংগঠনের প্রতিষ্ঠাতা ও ১ম যুগ্ম আহ্বায়ক জনাব সাজেদুর রহমান সাজু, প্রতিষ্ঠাতা ও যুগ্ম আহ্বায়ক জনাব নাছিরউদ্দিন জুয়েল, প্রতিষ্ঠাতা সদস্য, জনাব শাহ আলম, চুনারুঘাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জনাব খোকন আহমেদ,গাজী মেহেদী হাসান, জামাল আহমেদ এছাড়াও উপস্থিত ছিলেন অএ মাদ্রাসার শিক্ষক জনাব হাফেজ বোরহান উদ্দিন প্রমূখ।

উল্লেখ্য  চুনারুঘাট যুব ঔক্য পরিষদ বিগত অনেক দিন যাবত মানবতার কল্যানে বিভিন্ন কাজ করে যাচ্ছে, করোনা ভারাসের প্রথম দাফে সংগঠটি চুনারুঘাট উপজেলা জুড়ে সরকারের উল্লেখিত  প্রত্যেকটি ঝুকিপূর্ণ  ইউনিয়নে জনসমাগম কমানোর জন্য সেচ্ছাসেবী টিম গঠন করে নিত্য প্রয়োজনীয় পুন্য সরবারাহ করে, দাফন-কাপনের জন্য আলেদা টিম গঠন করে, উপজেলা জুড়ে এান বিতরন কার্যক্রম অব্যহত রাখে এছাও সেবা মূলক ও ধর্মীয় প্রতিষ্ঠানে জীবাণু নাশক স্প্রে করে এবং  জনসচেতনতা সৃষ্টির লক্ষে বিভিন্ন কার্যক্রম হাতে নেয় সংগঠনি ।এ বিষয়ে  সংগঠনের যুগ্ম আহ্বায়ক নাসিরউদ্দিন জুয়েল এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- আমাদের সংগঠনটি আমাদের সদস্যদের চাঁদা ও সমাজের  বিভিন্ন জনের সহযোগিতায় পরিচালিত হয়,তবে আমরা কারো কাছে সহযোগিতা চাই না,যে কেউ চাইলে আমাদের সহযোগিতা করতে পারেন!

সংগঠনের ১ম যুগ্ম আহ্বায়ক সাজেদুর রহমান সাজু বলেন আমাদের এই ব্যতিক্রমী কার্যক্রম   অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।


মানব সেবা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com