এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশাশুনি প্রতিনিধি:

প্রকাশিত: ০৯ ডিসেম্বর ২০২০, ০০:০০

আপডেট: ০৯ ডিসেম্বর ২০২০, ০০:০০

২৬ ৫৬২

শেয়ার:

আশাশুনিতে মোবাইল কোর্টে জরিমানা আদায়

সাতক্ষীরা জেলার আশাশুনিতে স্বাস্থ্য বিধি না মানা এবং ধুমপান ও তামাকজাত দ্রব্য আইন অমান্য করায় মোবাইল কোর্টে ৩ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

News

মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকালে উপজেলার বিভিন্ন ইউনিয়নে এ আদালত পরিচালনা করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে কুল্যা ইউনিয়নের গুনাকরকাটি বাজারের চা দোকানী কোরবান আলির পুত্র সাইফুল্লাহকে ২৫০ টাকা, রুহুল আমিনের পুত্র নয়ন হোসেনকে ২৫০ টাকা তামাকজাত দ্রব্য আইন ৮ এর ক ধারায় জরিমানা করেন। একই সময় দঃবিঃ ২৫৯ ধারায় গুনাকরকাটি গ্রামের হাবিবুল্লাহর পুত্র উজ্জল ও আঃ রহমানের পুত্র জসিম উদ্দিনকে মাস্ক ব্যবহার না করার অপরাধে ৫০০ টাকা করে এক হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সাতক্ষীরা এস এম মোস্তফা কামালের নির্দেশনা মোতাবেক বিজ্ঞ নির্বাহী ম্যাসিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শাহীন সুলতানা মোবাইল কোর্ট পরিচালনা করে মাস্ক ব্যবহার না করায় ৫টি মামলায় ২ হাজার ২০০ টাকা জরিমানা করেন।


জরিমানা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com