এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আশাশুনি প্রতিনিধি:

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২০, ১৭:৪৩

আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০, ১৭:৪৩

৪৭৫

শেয়ার:

খাজরায় কর্মসৃজন কর্মসূচির কাজ পরিদর্শন

সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার কাজ পরিদর্শন করেন।

News

সরকার গ্রামীন অবকাঠামো উন্নয়নে কর্মসূচির (কর্মসৃজন কর্মসূচি) ৪০ দিনের কাজের মাধ্যমে এলাকার উন্নয়ন ও কর্মহীন মানুষের কর্ম সৃজনের জন্য বরাদ্দ দিয়ে যাচ্ছেন। এরই আওতায় খাজরা ইউনিয়নে ইজিপিপি প্রকল্পের (চল্লিশ দিনের কর্মসৃজন) ও এলজিএসপি প্রকল্পের কাজ পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা। এসময় পিআইও সোহাগ খান, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। ইউএনও কাজের অগ্রগতি, কাজের মান ও শ্রমিকদের উপস্থিতি সম্পর্কে খোজ খবর নেন এবং শ্রমিক ও সংশ্লিষ্টদের উদ্দেশ্যে উপদেশ মূলক কথা বলেন।


কাজ পরিদর্শন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com