এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা হবিগঞ্জ প্রতিনিধি :-

প্রকাশিত: ০৭ ডিসেম্বর ২০২০, ০৯:০৭

আপডেট: ০৭ ডিসেম্বর ২০২০, ০৯:০৭

৪৬ ৮৬৫

শেয়ার:

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলাধীন শানখলা ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ৩ ডিসেম্বর জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

৩ ডিসেম্বর জাতীয় ও আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষে গতকাল ৫ ই ডিসেম্বর রোজ শনিবার সকাল ১০ ঘটিকা হতে দুপুর ১ টা পর্যন্ত হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার অন্তর্ভুক্ত ৫ নং শানখলা ইউনিয়ন পরিষদের হলরুমে প্রতিবন্ধী অধিকার সংরক্ষণ ও উন্নয়ন পরিষদের উদ্যোগে "" এক আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - জনাব

News

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শানখলা ইউনিয়ন এর চেয়ারম্যান জনাব ফজলুর রহমান তরফদার সাহেব, তাসনুভা শামীম ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক জনাব সুমন আহমেদ রাজু আলী,প্রচার সম্পাদক লোকমান আহমেদ,নির্বাহী সদস্য শাহ জয়নাল আবেদীন রাসেল,এডঃ সেলিম আহমেদ, শানখলা ইউ, পি আওয়ামী লীগ শাখার সেক্রেটারি, আবুল কালাম চৌধুরী এখলাছ, এডভোকেট মোঃ নজরুল ইসলাম, মেম্বার মোঃ ভিংরাজ তালুকদার, সফাত উল্বা মেম্বার, আঃ মান্নান মেম্বার  ও মজনু মিয়া ।সভাপতিত্ব করেন, জনাব সেলিম তরফদার, সভাপতি, প্রতিবন্ধী অধিকার সংরক্ষণ ও উন্নয়ন পরিষদ , অনুষ্ঠান পরিচালনায় ছিলেন আবুল কাশেম, সুমন, সাধারণ সম্পাদক- প্রতিবন্ধী অধিকার সংরক্ষণ ও উন্নয়ন পরিষদ। বক্তব্য রাখেন তাসনুভা শামীম ফাউন্ডেশনের নির্বাহী সদস্য চুনারুঘাট প্রতিনিধি আশিস দেব, রাশেদুজ্জামান চৌধুরী, সম্প্রীতির বন্ধন সামাজিক সংগঠন এর সভাপতি সাহিন আলন, সাংবাদিক হোসাইন মির্জা,  শানখলা ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ  ও প্রতিবন্ধী অধিকার সংরক্ষণ ও উন্নয়ন পরিষদ এর সদস্যবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে জনাব জালাল উদ্দীন মহোদয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী প্রতিবন্ধীদের অনেক সুযোগ সুবিধা প্রদান করেছেন। প্রতিবন্ধীদের জন্য সবচেয়ে খুশির খবর হল, প্রতিবন্ধীদের জন্য কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রীর কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। অতএব এতেই বুঝা যায় এই বাংলাদেশের প্রতিবন্ধীরা পিছিয়ে থাকবে না তাদের সকল দাবি ক্রমান্বয়ে পূরণ করা হবে। বর্তমান সরকার প্রতিবন্ধীদেরকে সূবর্ণ নাগরিক আইডি কার্ড এর ব্যবস্থা করেছে।

এ সময় তিনি সকল প্রতিবন্ধীদেরকে দ্রুত সূবর্ণ নাগরিক আইডি কার্ড গ্রহণ করতে আহ্বান জানান। যে কার্ড দিয়ে প্রতিবন্ধীরা বিভিন্ন সুযোগ সুবিধা ভোগ করবে। সর্বশেষে সভাপতির বক্তব্যে ও শীতবস্ত্র বিতরণের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়। 


শীতবস্ত্র সৌজন্যে ছিলেন - তাসনুভা শামীম ফাউন্ডেশন,হবিগঞ্জ।


প্রতিবন্ধী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com