এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২০, ২০:০০

আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০, ২০:১৩

৪২৩

শেয়ার:

সাতক্ষীরায় সড়ক দূর্ঘটনায় সাংবাদিক নিহত

খুলনা- সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় এ বি এম মহিদুল ইসলাম (৩৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছে।

News

মর্মান্তিক এই  দুর্ঘটনাটি  ঘটেছে আজ রবিবার (৬ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহাসড়কে  বাইগুনি নামক স্থানে। নিহত সাংবাদিক সদর উপজেলার পলাশপোল এলাকার মজিদ বিশ্বাসের ছেলে। সে দৈনিক মানবাধিকার পত্রিকার ষ্টাফ রিপোটার হিসাবে কর্মরত ছিল ।


প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ঐ সাংবাদিক পাটকেলঘাটা  থেকে  মোটর সাইকেলযোগে  সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন এ সময় মহাসড়কের  বাইগুনি নামকস্থানে আসলে  সাতক্ষীরা থেকে খুলনাগামী মাছবাহী পিকআপ সামনে থেকে  ধাক্কা মারলে  ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলে তার  মৃত্যু হয়। 

পাটকেলঘাটা  থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনাটি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।  ঘাতক পিকআপ ও মটর সাইকেলটি জব্দ করা হয়েছে।


এক্সিডেন্ট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com