এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

সাতক্ষীরা প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২০, ১৬:১০

আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০, ১৬:১০

৪৩১

শেয়ার:

সাতক্ষীরায় দিনমজুরকে গলাকেটে হত্যা আটক-৩

সাতক্ষীরা সদর উপজেলায় দিনমজুরকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে । এই ঘটনায় নিহত দিনমজুরের দ্বিতীয় স্ত্রী ভাতিজা ও প্রতিবেশি সহ তিন জনকে আটক করেছে পুলিশ।

News

ঘটনাটি ঘটেছে শনিবার (৫ডিসেম্বর) রাত  ১১টার দিকে  সদর উপজেলার দোহাখোলা গ্রামে। নিহত দিনমুজুর আজিজ মোল্যা(৬০) দোহাখোলা গ্রামের মৃত এনায়েত মোল্যার ছেলে। সে পেশায় একজন দিনমুজুর  ছিল।  


নিহতের প্রতিবেশিরা জানায়, গতকাল রাতে তার  বাড়ির পাশে একটি বাঁশবাগানে লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। তারা আরও জানায়, রাতেই পুলিশ স্ত্রী  ভাতিজা সহ   তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।   হত্যার  ঘটনাটি পারিবারিক দ্বন্দের মুল কারন হতে বলে তারা জানান। 


সাতক্ষীরা সদর থানা পরিদর্শক  (ওসি)  আসাদুজ্জামান জানান, গত কাল রাত  ১১ টার দিকে আবদুল আজিজ নামে একজনের  গলাকাটা লাশ দোহাখোলা গ্রামের  বাঁশবাগানের মধ্যে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় নিহতের  দ্বিতীয় স্ত্রী রোকেয়া খাতুন, প্রতিবেশি জোহরা খাতুন ও ভাতিজা নজরুল ইসলামকে আটক করা হয়েছে । লাশ ময়না তদন্তের জন্য  লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোট লেখা পর্যান্ত থানায় এব্যাপারে একটি মামলা দ্বায়েরের প্রস্তুুতি চলছিল।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com