এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৬ ডিসেম্বর ২০২০, ০৮:১২

আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০, ০৮:১২

৪৬ ৭৪৩

শেয়ার:

চুনারুঘাট শেকড় সামাজিক সংগঠনের ৬ নং ইউনিয়ন কমিটি অনুমোদন।

শনিবার রাত দশটার সময় হবিগঞ্জ জেলার শেকড় সামাজিক সংগঠনের চুনারুঘাট অফিসে , চুনারুঘাট উপজেলার ৬ নং সদর ইউনিয়ন কমিটি অনুমোদন দেওয়া হয়েছে শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এর সভাপতি এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন এবং সাধারণ সম্পাদক মোঃ রুয়েল তালুকদার উপস্থিত থেকে কমিটির অনুমোদন দেওয়া হয়।

News

শেকড় সামাজিক সংগঠনের ১০ বছর শোভাযাত্রায় আজ আরও একটি সফলতার বহিঃপ্রকাশ, শেকড় সামাজিক সংগঠনের অন্যতম উপদেষ্টা ডক্টর মাহবুব রব্বানী এবং ৬নং সদর ইউপি উপদেষ্টা জনাব সৈয়দ জাফর সাদেক  এবং শেকড় সামাজিক সংগঠন চুনারুঘাট এর সভপতি এ কে এম নুরুজ্জামান তরফদার স্বপন ও ৩জন সমন্বয়ক সহ সভাপতি জাবির আহমেদ নোমান, সাধারণ সম্পাদক রুয়েল তালুকদার,  ৩ নং ইউনিয়ন সাধারণ সম্পাদক সৈকত মোঃ ফারুক এর সম্বনয়ে কমিটির গঠন করা হয়েছে।


নবগঠিত কমিটির সভাপতি সুপ্রীম কোর্টের এডভোকেট আহাদুজ্জামান তরফদার রুপম এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ তুষার এবং ডেন্টিষ্ট আলমগীর রোয়েল কে সাংগঠনিক সম্পাদক  নির্বাচিত করা হয়।


নব গঠিত কমিটি গঠনে যারা সহযোগিতা করেছেন সকলের প্রতি সম্মান, ভালবাসা, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শেকড়ের কর্ণধার সভাপতি জনাব, এ কে এম নুরুজ্জামান স্বপন তরফদার বলেন, শেকড় সামাজিক সংগঠন এর ০৬নং সদর ইউনিয়ন কমিটির সঠিক নেতৃত্বে   সামাজিক উন্নয়ন ও শিক্ষাখাত এগিয়ে যাবে বহুদূর।


এবং শেকড়ের সহ সভাপতি জনাব জাবির আহমেদ নোমান ও সাধারণ সম্পাদক রুয়েল তালুকদার ও "সৈকত"  সকলের প্রতি অভিনন্দন ও লাল গোলাপ শুভেচ্ছা জানান।


সামাজিক সংগঠন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com