এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২০, ১৯:৫৭

আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০, ১৯:৫৭

৩৮৪

শেয়ার:

ঢাকা-সিলেট মহাসড়কের অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ

ঢাকা-সিলেট মহাসড়কের শায়েস্তাগঞ্জের নতুন ব্রিজ এলাকায় সিএনজি, অটোরিকশা ও টমটমের অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করা হয়েছে। এছাড়াও রেজিস্ট্রেশনবিহীন যানবাহনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে শায়েস্তাগঞ্জ ট্রাফিক পুলিশ জোন।

News

শনিবার (৫ ডিসেম্বর)  সকাল ১১ টায়  ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) জালাল উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ  নতুন ব্রিজ এলাকায় মহাসড়কের উপর স্থাপিত চুনারুঘাটে রোড, ঢাকা রোড ও হবিগঞ্জ রোডে ৩টি অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করে । 

উচ্ছেদ অভিযানের সময় সার্ভিকভাবে সহযোগিতা করেন   শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই মনিরুজ্জামান, চুনারুঘাট থানার এসআই হেলাল ও শায়েস্তাগঞ্জ ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোস্তাফিজুর রহমান। এধরনের অভিযানের ফলে এলাকার যানজট মুক্ত হবে  এবং পথচারীরা নিরাপদে চলাচল করতে পারবে। 

এ সময় যাত্রী ও চালকদেরকে স্বাস্থ্যবিধি এবং ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানানো হয়। সাধারণ মানুষ এ অভিযানকে সাধুবাদ জানান।  শায়েস্তাগঞ্জ পুলিশ জোনের মুখপাত্র জানান, জনস্বার্থে তাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে ।


অবৈধ স্ট্যান্ড

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com