এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নড়াইল প্রতিনিধি :

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২০, ১৮:২৯

আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০, ১৮:২৯

৪৪০

শেয়ার:

নড়াইলে জোরপূর্বক বসতবাড়ির জমি দখলের অভিযোগ

নড়াইল সদর উপজেলার হোসেনপুর গ্রামে বসতবাড়ির ১৭ শতাংশ জমি জোরপূর্বক দখল।

News

শুক্রবার (৪ ডিসেম্বর) সদর থানায় দু’টি অভিযোগ দায়ের হয়েছে।বিষয়টি তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজের উপর থানা কর্তৃপক্ষ দায়িত্ব দিয়েছে।

অভিযোগে জানা গেছে, হোসেনপুর গ্রামের বাসিন্দা মো: এ,টি,এম শামছুজ্জামান, তার স্ত্রী মোছা: প্রিয়া খাতুন হোসেনপুর মৌজায় ১৪৯৫ দাগের ১৭ শতক জমির উপর ঘর-বাড়ি নির্মাণ করে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছেন। উক্ত বসতবাড়িসহ জমি গত ১ ডিসেম্বর ও ৪ ডিসেম্বর দু’দফায় জোরপূর্বক দখল নিতে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে একই গ্রামের সৈয়দ রাকিব রায়হান ওরফে গঞ্জের (৪৬) এবং তার আপন দুই ভাই সৈয়দ সাহেব আলী (৪৮), সৈয়দ আরব আলী (৪৩) জমির প্রকৃত মালিক মো: এ,টি,এম শামছুজ্জামান, তার স্ত্রী মোছা: প্রিয়া খাতুনকে উচ্ছেদের হুমকি দেন এবং শামছুজ্জামা- প্রিয়া দম্পতির কলেজ পড়–য়া মেয়েসহ পরিবারের সদস্যদের অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। সৈয়দ রাকিব রায়হান ওরফে গঞ্জের নিজেকে বিশেষ বাহিনীর সদস্য পরিচয় দিয়ে বলে আমি যা ইচ্ছা তাই করবো। আমাকে প্রতিহত করার ক্ষমতা তোদের নেই।

বসতবাড়িসহ জমি জোরপূর্বক দখলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য মো: এ,টি,এম শামছুজ্জামান ও তার স্ত্রী মোছা: প্রিয়া খাতুন নড়াইল সদর থানায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com