এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২০, ১৭:৩৮

আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০, ১৭:৩৮

৪০৭

শেয়ার:

সাপাহারে ফেন্সিডিল সহ আটক-১

নওগাঁর সাপাহারে ৩০ বোতল ফেন্সিডিল সহ আমিন হোসেন (৩৫) নামের এক জনকে আটক করেছে থানা পুলিশ। আটক আমিন হোসেন উপজেলার বিন্যাকুড়ি (মাছিয়াডাঙ্গা) গ্রামের মোঃ ইসরাইল হোসেন ছেলে বলে জানা গেছে।

News

পুলিশ সূত্রে জানাযায়, উপজেলার ভাতকাড়া মোড় এলাকা থেকে শুক্রবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ জাহিদুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আমিন হোসেন কে আটক করা হয়। এসময় তাঁর কাছে থেকে ৩০ বোতল ফেন্সিডিল, ১ টি মোবাইল ফোন সহ ১ টি ভারতীয় এয়ারটেল সিম উদ্ধার করা হয়।

সাপাহার থানা অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করে আজ শনিবার তাকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

মাদক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com