এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৭ মে ২০২৪ মঙ্গলবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৫ ডিসেম্বর ২০২০, ১০:৪০

আপডেট: ০৫ ডিসেম্বর ২০২০, ১০:৪০

৩৮২

শেয়ার:

মিথ্যা মামলা প্রত্যাহার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

কুষ্টিয়ার খোকসা উপজেলার খোকসা ইউনিয়ন পরিষদের মেম্বর আজাদের বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ এর চেষ্টা মামলা প্রত্যাহার ও সুষ্ঠ তদন্ততের মাধ্যমে আসল ঘটনা উদঘাটনের জন্য প্রশানের হস্তক্ষেপ কামনা করেছে খোকসা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের এলাকাবাসী।

News

গতকাল (৪) ডিসেম্বর ৪ ঘটিকার সময় অনুষ্ঠিত মানব বন্ধনে ঘটনার বিবরণে বক্তারা বলেন, খোকসা উপজেলার খোকসা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মেম্বর ও আওয়ামী লীগ নেতা আজাদ অনেক দিন যাবদ মেম্বার এর দায়িত্ব পালন করে আসছে, তিনি একজন বলিষ্ঠ ইউনিয়ন আওয়ামীলীগ এর নেতা ও জনপ্রিয় লোক তার যথেষ্ট সুনাম রয়েছে। এলাকাবাসী জানায়। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্রী মহল বিধবা মহিলাকে মিথ্যা মামলা দায়ের করেছেন। 


এ বিষয়ে অভিযোগে ভুক্তভোগী আজাদ মেম্বার এর ভাই মোঃ তোফাজ্জেল হোসেন (ভাদু) বলেন, ওই বিধবা মহিলা বাড়ির পাশে আজাদ এর মাছের ঘের আছে সেটা দেখভাল করার জন্য প্রতি রাতেই  যাতায়াত ছিল, আজাদের এ সুযোগটা কাজে লাগিয়ে আজাদের প্রতিপক্ষরা গত ২৯ শে নভেম্বর রাতে ওই বিধবা মহিলা ও তার ছেলে এবং কিছু অপরিচিত দুষ্কৃতিকারী লোক আজাদকে বেধরক মার পিট করে,  তখন আজাদ এর আর্তচিৎকারে এলাকাবাসী এসে আজাদকে উদ্ধার  করে। কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনা আরাল করতে বিধবা নারীকে দিয়ে। আজাদ ল এর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেন।


মিথ্যা মামলা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com