এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৩ ডিসেম্বর ২০২০, ১৭:১২

আপডেট: ০৩ ডিসেম্বর ২০২০, ১৭:১২

৪৫০ ৩০

শেয়ার:

তালায় সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃৃত্যু

খুলনা-সাতক্ষীরা মহাসড়কের পাটকেলঘাটার ভৈরবনগর এলাকায় ২ মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন আহতের মধ্যে রবিউল ইসলাম(২০) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

News

আজ  বৃহস্পতিবার(৩ ডিসেম্বর) রাত্র ১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে তালা উপজেলার ইসলামকাটি গ্রামের রেজাউল ইসলাম খানের ছেলে । নিহত  রবিউল ইসলাম পাটকেলঘাটা হারুণ-অর-রশিদ ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। সে   পড়াশুনার  পাশাপাশি সে ইলেক্ট্রিশিয়ান হিসেবে কাজ করত বলে জানা গেছে। আহত বাকী ৪ হল  পাটকেলঘাটা থানার বড়বিলা গ্রামের ছলেমান সরদারের ছেলে  ইলেক্ট্রিশিয়ান মাছুম বিল্লাহ(২১), থানা  সদরের রফিকুল ইসলামের ছেলে  ইলেক্ট্রিশিয়ান রিয়াজ উদ্দীন(২২)  ও সাতক্ষীরা সদর উপজেলার  কামালনগর এলাকার দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।


 


জানা যায়, গতকাল  সন্ধ্যা ৭টার দিকে পাটকেলঘাটার  ভৈরবনগর নামক  স্থানে দুটি বিপরীত মুখী  মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে চালক ও আরোহী গুরত্বর আহত হয়।  এদের মধ্যে একজনের অবস্থা খুবই আশঙ্কাজনক ও একজনের পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ার খবর পাওয়া যায়।


স্থানীয়রা ও পুলিশ  ঘটনাস্থল থেকে তাদের  উদ্ধার করে  সাতক্ষীরা সদর হাসাপাতালে ভর্তি করে পরবর্তীতে অবস্তার অবনতি হলে ঐ  রাতে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ও ঢাকায় পাঠানো  করা হয়


এক্সিডেন্ট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com