এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ০২ ডিসেম্বর ২০২০, ০৯:২১

আপডেট: ০২ ডিসেম্বর ২০২০, ০৯:২১

৪১৩

শেয়ার:

রায়পুরে নববধূর লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৪নং সোনাপুর ইউনিয়নস্থ ৮নং ওয়ার্ডের বাসিন্দা কামরুল(২৩) এর মাস দু'য়েক পূর্বে বিয়ে করা নববধূ সাথী(২০) এর মৃতদেহ উদ্ধার করে এনেছে রায়পুর থানা পুলিশ।

News

সাথীর বাবা একজন বাক প্রতিবন্ধী(বোবা)।জানাযায়, সাথী আত্মহত্যা করছে বলে তার শশুর বাড়ী থেকে পৌর ৫নং ওয়ার্ড পশ্চিম  মধুপুরস্থ চিটা গাজীস্থ সাথীদের বাড়ীতে খবর দেয়। পরে সাথীর পরিবারের লোকজন তার শশুর বাড়ীতে গেলে ঐ বাড়ীর লোকজন জানায়,  সাথী আত্মহত্যা করেছে এবং সাথীকে মুমূর্ষু অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে গেছে।

এর পর সাথীর অবস্থা সংকটজনক দেখে লক্ষ্মীপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে নোয়াখালী সদর হাসপাতালে রেফার করে সাথী কোন সেখানে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সায়ীর পরিবার সূত্রে জানাজায়, সাথীর স্বামী বিয়ের পর থেকেই কয়েক ধাপে শশুর বাড়ী থেকে বেশ কিছু টাকা নিয়েছে।  সে সবসময়ই টাকার জন্য সাথীকে নির্যাতন করতো, তারা সাথীর মরদেহের নাকে মুখে শক্ত ও জামা ছেঁড়া অবস্থায় দেখে সাথীকে হত্যা করা হয়েছে বলে পরিবারের ধারনা।

এ বিষয়ে রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে। রায়পুর থানা সূত্র জানায় ময়না তদন্তের রিপোর্ট এলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। 


রায়পুর পৌর ৫নং ওয়ার্ডের সাথী(২০)নামের মেয়েকে হত্যার অভিযোগ ৪নং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা কামরুল(২৩) এর বিরুদ্ধে ভুক্তভোগী পরিবারের।


লাশ উদ্ধার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com