এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঈীর পারভেজ কুষ্টিয়া খোকসা প্রতিনিধি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০, ১৯:৫৪

আপডেট: ৩০ নভেম্বর ২০২০, ১৯:৫৪

২৮ ৮৭৯

শেয়ার:

খোকসায় বিধবাকে ধর্ষণের চেষ্টা

কুষ্টিয়ার খোকসা উপজেলার খোকসা ইউনিয়ন পরিষদের মেম্বর আজাদের বিরুদ্ধে এক বিধবাকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ পাওয়া গেছে।

News

ভুক্তভোগীর পুত্রবধূ জানান, রবিবার ( ২৯ ) নভেম্বর আনুমানিক রাত ১১ টার দিকে উপজেলার খোকসা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বর ও আওয়ামী লীগের নেতা আজাদ আমার বিধবার শাশুড়ির ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় আমার শাশুড়ী আত্মরক্ষায় মেম্বরের উপর হামলা চালায়। আজাদ মেম্বর সম্পর্কে আমার শাশুড়ির মামা শ্বশুর। প্রায় দেড় বছর ধরে সে  উত্যক্ত করে আসছে। এক বছর আগে এক রাতে সে বাইরে থেকে ঘরের দরজা খুলে ওই ঘরে প্রবেশ করে। ধস্তাধস্তির এক পর্যায়ে গামছা দিয়ে মুখ বেঁধে নিয়ে যাবার চেষ্টা করে। সেবার প্রতিবেশী এগিয়ে এসে তাকে রক্ষা করে। তার পর থেকে প্রতিরাতেই আজাদ মেম্বর অস্ত্র নিয়ে বাড়ির পাশে মহড়া দিয়ে আসছে বলেও তিনি অভিযোগ করেন।


এক পর্যায়ে আজাদ মেম্বর গুরুতর আহত হয়।এ ঘটনায় আমরা খোকসা থানায় লম্পট মেম্বরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি ।স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে নিয়ে যায়। লম্পট মেম্বরের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাতেই কুষ্টিয়া জেলনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। 


ধর্ষণ প্রচেষ্টার শিকার ওই বিধবা জানান, শনিবার দিনগত রাতে প্রকৃতির ডাকে তিনি ঘরের বাইরে যায়। এই সুযোগে মেম্বর তার ঘরে প্রবেশ করে। সে দরজা দিতে গিয়ে মেম্বরকে দেখে ফেলে। হাতের কাছে থাকা একটা কাঠের বাটাম দিয়ে মেম্বরের উপর হামলা চালায়।


 এ ব্যাপারে আহত মেম্বরের পরিবারের সাথে কথা বলার চেষ্টা করা হয় কিন্তু তাদের পাওয়া যায়নি। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, মামালা হবে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com