এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হবিগঞ্জ থেকে বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০, ১৯:২৪

আপডেট: ৩০ নভেম্বর ২০২০, ১৯:২৪

৪৪৯

শেয়ার:

চুনারুঘাট প্রবাসী ফাউন্ডেশন পক্ষ থেকে সংবর্ধনা ও এক বিধবা মহিলাকে নগদ অর্থ-খাদ্য সামগ্রী প্রদান

সম্প্রীতির বন্ধনে আবদ্ধ মানব সেবাই আমাদের মূল লক্ষ্য তারই ধারাবাহিকতায় আজকে এই চুনারুঘাট প্রবাসী ফাউন্ডেশন পক্ষ থেকে ১নং গাজীপুর ইউনিয়ন শাখার যুগ্ম আহ্বায়ক সৌদি প্রবাসী মোঃ অমরুত ভুঁইয়া ও মোঃ শফিক মিয়াকে সংবর্ধনা দেওয়া হয় ,তার পাশাপাশি ৩নং দেওরগাছ ইউনিয়নের বিধবা মোছাঃ আবচাঁন কে নগদ অর্থ খাদ্য সামগ্রী প্রদান করা হয় ।

News

কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহ্বায়ক , ৩নং দেওর গাছ ইউনিয়ন শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ আইয়ূব আলী ও সিনিয়র সহকারী সদস্য সচিব  মোঃকামরুল ইসলাম মাসুম , সম্মানিত সদস্য মোঃ সেলিম (খেলু),দেওরগাছ শাখার  যুগ্ম আহ্বায়ক  আব্দুল মজিদ ৪ জনের  যৌথ অর্থায়নে ৩ নং দেওরগাছ ইউনিয়নের রহমতাবাদ গ্রামের বিধবা মহিলা  মোছাঃ আবচাঁনাকে এক মাসের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।


উক্ত খাদ্য সামগ্রী বিতরন  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন.......

 প্রবাসী গ্রুপ ফাউন্ডেশনের  দেওরগাছ শাখার সিনিয়র সহকারী সদস্য সচিব  মোঃ কামরুল ইসলাম মাসুম, যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ শফি ,যুগ্ম আহ্বায়ক আব্দুল মাজিদ,যুগ্ম আহ্বায়ক

আবুল কালাম আজাদ হিরণ, কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আক্তার মিয়া,১ নং গাজীপুর ইউনিয়ন শাখার সিনিয়র সদস্য সচিব মোঃ কামাল মিয়া, সিনিয়র সহকারী যুগ্ম আহ্বায়ক,ডাঃ মোঃ আব্দুল মান্নান ,যুগ্ম আহ্বায়ক

 অমৃত ভূঁইয়া  যুগ্ম আহ্বায়ক

মোহাম্মদ শফিক মিয়া, যুগ্ম আহ্বায়ক

মোহাম্মদ নজরুল ইসলাম প্রমুখ ।


অর্থ-খাদ্য সামগ্রী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com