এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০, ১৫:৪৪

আপডেট: ৩০ নভেম্বর ২০২০, ১৫:৪৪

৬০৮ ১০

শেয়ার:

রায়পুরে ভিক্ষাবৃত্তি বন্ধে ৬টি ইউনিয়নে গরু বিতরণ

লক্ষ্মীপুর রায়পুর উপজেলায় দুস্থ অসহায়, দরিদ্র ও অস্বছল পরিবারের পুনর্বাসন কর্মসূচীর অংশ হিসেবে গতকাল বিকেলে ২য় ধাপে ৩২ টি পরিবারকে গরু প্রদান করা হয়েছে। প্রতিটি গরুর মূল্য ধরা হয়েছে ২৫ হাজার টাকা। এভাবে উপজেলার ১০টি ইউনিয়নে ৮জন করে পর্যায়ক্রমে ৮০টি পরিবারকে একটি করে গরু দেওয়া হবে বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।

News

লক্ষ্মীপুর জেলা প্রশাসনের বা¯’বায়নে ও গ্রেট ওয়াল সিরামিকের আর্থীক সহযোগিতায় রায়পুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়।

ভিক্ষুকমুক্ত দেশ গড়তে জেলা প্রশাসন এ উদ্যোগ বাস্তবায়ন করছে।  উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরীন চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থি’ত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ শাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, ৩ নং চরমোহনা ইউনিয়নের চেয়ানম্যান সফিক পাঠান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিগন।


ভিক্ষুকমুক্ত

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com