এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা || হবিগঞ্জ প্রতিনিধি:-

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০, ১৯:৫২

আপডেট: ২৯ নভেম্বর ২০২০, ১৯:৫২

৫৩৮

শেয়ার:

হবিগঞ্জে অবৈধ যান উচ্ছেদের দাবিতে পরিবহনে কর্মবিরতি

হবিগঞ্জে মহাসড়ক থেকে সব ধরনের অবৈধ যানবাহন উচ্ছেদের দাবিতে কর্মবিরতি শুরু করেছে বাসসহ অন্যান্য পরিবহনের মালিক-শ্রমিকরা।

News

রোববার সকাল থেকে জেলার সব সড়কে পরিবহন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। বেশ কিছু বন্ধ বাস জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে জড়ো করে রাখা হয়েছে।


হবিগঞ্জ জেলা মোটর মালিক গ্রুপ এবং জেলা বাস মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের ডাকে এ কর্মসূচি পালিত হচ্ছে।

মহাসড়কে ‘সিএনজি, নছিমন, অটোরিকশা’সহ সব অবৈধ যানবাহনের চলাচল বন্ধের দাবি জানিয়ে আসছেন তারা।


১৮ নভেম্বর হবিগঞ্জ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে হবিগঞ্জ জেলা মোটর মালিক গ্রুপ এবং জেলা বাস মিনিবাস, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সমন্বয় পরিষদের নেতারা ঘোষণা দিয়েছিলেন, এ দাবি পূরণ না হলে ২৯ নভেম্বর থেকে কর্মবিরতিতে যাবেন।


এছাড়া জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে তাদের সব গাড়ি হস্তান্তর করার ঘোষণাও দেওয়া হয়। দশ দিনে তাদের দাবি পূরণে দৃশ্যমান কোনো অগ্রগতি না হওয়ায় রোববার থেকে আন্দোলনের এ কর্মসূচি শুরু করেন তারা।


হবিগঞ্জ মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক শঙ্ক শুভ্র রায় বলেন, রোববার দুপুরের মধ্যে সব বাস জেলা প্রশাসকের কার্যালয়ে হস্তান্তর করা হবে।

এদিকে, বাসসহ পরিবহন চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগ পোহাচ্ছে যাত্রীরা।


অবৈধ যান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com