এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২০, ১৭:৩৮

আপডেট: ২৯ নভেম্বর ২০২০, ১৭:৩৮

৫১৫

শেয়ার:

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মুজিব শতবর্ষ উপলক্ষে লক্ষ্মীপুরে হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

লক্ষ্মীপুর জেলা পরিষদের পরিষদের উদ্যোগে সদর থানার নন্দনপুর স্কুল মাঠ প্রাঙ্গণে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার পক্ষ থেকে হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

News

উক্ত বিতরন অনু্ষ্ঠান উদ্ভোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. নুরউদ্দীন চৌধুরী নয়ন।


মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার পক্ষ থেকে দেওয়া উপহার সামগ্রী সঠিকভাবে বিতরনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন  জেলা পরিষদ সদস্য শাখাওয়াত হোসেন আরিফ দায়িত্বপ্রাপ্ত (রায়পুর পৌরসভা, কেরোয়া, বামনী, হামছাদী) এলাকার দুস্থ অসহায়, দিনমজুর, অসচ্ছল ও নিম্ন আয়ের হতদরিদ্র মানুষের মাঝে ৩০০টি কম্বল, ৪০টি সেলাই মেশিন, ৮টি রিক্সা বিতরন করা হয়।


এতে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহজাহান, বিশেষ অতিথি ছিলেন রায়পুর পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাঈল খোকন, লক্ষীপুর সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দীন টিপু প্রমূখ।


মুজিব শতবর্ষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com