এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঈীর পারভেজ কুষ্টিয়া খোকসা প্রতিনিধি

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২০, ১৮:২৮

আপডেট: ২৭ নভেম্বর ২০২০, ১৮:২৮

৬২৩ ১৩

শেয়ার:

খোকসা পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়ন কিনলেন আ’লীগের-২ প্রার্থী

কুষ্টিয়ার খোকসা পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের দুজন মনোনয়ন ক্রয় করেছেন।

News

গতকাল খোকসা নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোনয়ন পত্র ক্রয় করেন। এই দুইজন ব্যক্তির মধ্যে একজন খোকসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র প্রভাষক তরিকুল ইসলাম তারিক । অপরদিকে আরেকজন হলেন সাবেক যুব লীগের সভাপতি ও প্রস্তাবিত আওয়ামীলীগ কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আল মাসুম মোর্শেদ শান্ত।


ইতিপূর্বে আল মামুন মোর্শেদ শান্ত পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়ে মেয়র পদে প্রতিদ্বন্দিতা করেন। পরবর্তীতে ২০১৯ সালে খোকসা উপজেলা নির্বাচনে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান নৌকা প্রতিক নিয়ে নির্বাচন করলে আল মাসুম মোর্শেদ শান্ত নৌকার বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করেন।


তবে পৌর এলাকা ঘুরে দেখা গেছে, মেয়র হিসাবে বর্তমান পৌর মেয়র ও আল মাসুম মোর্শেদ শান্তর অবস্থান বেশ শক্ত অবস্থানে রয়েছে।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com