এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০, ১৫:৫৩

আপডেট: ২৫ নভেম্বর ২০২০, ১৫:৫৩

৬৪৮

শেয়ার:

চলে গেলেন না ফেরার দেশে নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস

নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস (৫৮) আর নেই (ইন্না ইলাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

News

আজ বুধবার (২৫ নভেম্বর) ১২.২০ মিনিটে ঢাকায় স্কোয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে ইন্তেকাল করেছেন। মৃতকালে তাঁর মা, স্ত্রী, ৩ ছেলে, ৩ ভাই ১ বোনসহ অসংখ আত্মীয়-স্বজন রেখে গেছেন।


গত সোমবার ১৬ নভেম্বর জ্বর হলে নানা উপস্বর্গ দেখা দিলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। ডেঙ্গু আক্রান্ত অবস্থায় মেয়র জাহাঙ্গীর বিশ্বাসের রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসায় তাঁর অবস্থার অবন্নোতি হলে উন্নত চিকিৎসার জন্য গত বুধবার (১৮ নভেম্বর) দুপুরে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম থেকে সরাসরি হেলিক্যাপ্টার করে ঢাকায় স্কোয়ার হাসপাতালে নেওয়া হয়।


উল্লেখ্য, ২০১৫ সালে ৩০ ডিসেম্বর নড়াইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে নড়াইল পৌরসভায় আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস নৌকা প্রতীকে ১১ হাজার ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি বিএনপি’র ধানের শীষে জুলফিক্কার আলী ৬ হাজার ৩৭১ ভোট পান। আ’লীগের বিদ্রোহী গ্রুপের স্বতন্ত্রপার্থী তৎকালিন সাবেক জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস নারকেল গাছ প্রতিকে ১ হাজার ৩৭৭ এবং জেলা বাস ও মিনিবাস পরিবহণ মালিক সমিতির সভাপতি যুব লীগ নেতা সরদার আলমগীর হোসেন আলম জগ প্রতিকে ২ হাজার ৬৩৪ ভোট পান।


এ সময় জাহাঙ্গীর বিশ্বাসের বিজয়ের সংবাদ পেয়ে ভোটকারচুপি ও অনিয়মের অভিযোগ এনে ভোটের দিন বিকাল ৩টার দিকে সোহরাব হোসেন বিশ্বাস, সরদার আলমগীর হোসেন আলম, জাসদের সৈয়দ আরিফুল ইসলাম পান্থ নির্বাচন বর্জন করেন।


২০১৫ সালে নড়াইল পৌরসভায় মোট ভোট কেন্দ্র ছিল ১৪টি। মোট ভোটার সংখ্যা ছিল ২৯ হাজার ৪৫০ জন। ঐ নির্বাচনে বৈধ ভোটার সংখ্যা ২১ হাজার ৪১৯ এবং ৭২.৭৩% ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com