এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

ইমন ইসলাম (রাজবাড়ী)প্রতিনিধি

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০, ২১:৩৫

আপডেট: ২৪ নভেম্বর ২০২০, ২১:৩৫

৪২০

শেয়ার:

রাজবাড়ী শহরের ১১ মামলার আসামি মিথুন ডিবি’র হাতে গ্রেপ্তার –

হত্যা, চুরি, ডাকাতি, মাদক ও নারী-শিশু আইনসহ অন্যান্য ১১টি মামলার পলাতক আসামী মশিউর রহমান মিথুন (২৪) কে আজ সোমবার বিকালে রাজবাড়ী জেলা শহরের ১নং রেলগেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। মিথুন জেলা শহরের দক্ষিণ সজ্জনকান্দার মোঃ রহমত মোল্লার ছেলে।

News

রাজবাড়ীর পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম –এর দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা এসআই মিলন চন্দ্র বর্মন, এসআই মোহাম্মদ মোজাম্মেল হক, এএসআই মোঃ মফিজুল ইসলামসহ অন্যান্য পুলিশ সদস্যরা জেলা শহরের ১ নং রেলগেট এলাকায় অভিযান পরিচালনা করে।

সে সময় তারা মশিউর রহমান মিথুনকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে একাধিক মামলার গ্রেপ্তারী পরোয়ানাসহ নারী-শিশু, মাদক, চুরি, ডাকাতি, হত্যা ও অন্যান্য মামলা ১১ টি আদালতে বিচারাধিন রয়েছে।

অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com