এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০, ১৮:৫৯

আপডেট: ২৪ নভেম্বর ২০২০, ১৮:৫৯

৪৬৬

শেয়ার:

রায়পুরে হত্যা মামলার আসামী এমরান হোসেন গ্রেফতার

রায়পুরে আপন ভাইকে হত্যাকারী এমরান হোসেন গ্রেফতার। গতকাল সোমবার রাতে রায়পুর থানার অফিসার ইনচার্জ জনাব আবদুল জলিলের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ইয়াছির আরাফাত সংগীয় ফোর্স সহ রায়পুর থানাধীন উত্তর রায়পুর এলাকা হইতে হত্যা মামলার আসামী এমরান হোসেন(৬৮), পিতা-মৃত ফজলুল করিম, সাং-উত্তর রায়পুর, ০৩ নং ওয়ার্ড, মনু পাটওয়ারী বাড়ি

News

উল্লেখ্য, জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে গত ১৭ জুলাই উত্তর রায়পুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য দেলোয়ার হোসেনকে তার আপন ভাই এমরান ও তার ছেলে ফোরকান লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। ১২ দিন হাসপাতালে চিকিৎসার পর দেলোারের মৃত্যূ হয়। এ ব্যাপারে এমরান ও তার ছেলেদের বিরুদ্ধে রায়পুর থানায় একটি হত্যা মামলা হয়। 

এ ব্যাপারে রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল বলেন,  মামলার পর আসামীরা পলাতক থাকে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা আসামী এমরানকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com