এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি:

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২০, ১৬:৪৪

আপডেট: ২৪ নভেম্বর ২০২০, ১৬:৪৪

৪১০

শেয়ার:

রায়পুরে মাস্ক না পড়ায় ৩৮ জনকে জরিমানা

লক্ষ্মীপুরের রায়পুরে করোনাভাইরাস প্রতিরোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ‘মাস্ক পরুন, সেবা নিন’ শীর্ষক প্রচারণা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩৮ জনকে জরিমানা করা হয়েছে।

News

মঙ্গলবার সকাল থেকে রায়পুর পৌর শহর এলাকাসহ বিভিন্নস্থানে রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবরিন চৌধুরী এই  ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। অভিযানে পৌর শহরের এলাকায় ৩৮ জনকে চার হাজার দুইশত টাকা জরিমানা করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন রায়পুর উপজেলা কমিশনার (ভূমি) আখতার জাহান সাথী, পেস্কার আব্দুল রহিম, রায়পুর থানার এসআই নাসিম হক এমরান,   প্রমূখ। 

 এই সময় নির্বাহী কর্মকর্তা সবরিন চৌধুরী বলেন, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে রায়পুর শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। এ সময় মাস্ক পরিহিত ছাড়া চলাচল করায় পথচারীসহ ৩৮ জনকে জরিমানা করা হয়।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com