এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০, ২১:২০

আপডেট: ২৩ নভেম্বর ২০২০, ২১:২০

৩৮৯

শেয়ার:

তরুন প্রজন্মের সততা ও নির্ভিকতার সাফল্য অর্জন করলেন,নড়াইলের কাউন্সিলর,এহসান হাবিব তুফান

নড়াইলের তরুন প্রজন্মের সততা ও নির্ভিকতার সাফল্য অর্জন করলেন,নড়াইল পৌরসভার ৭নং ওয়ার্ডে এহসান হাবিব (তুফান)।

News

নড়াইলে সামাজিক কর্মকান্ড ও সমাজ সেবায় বিষেশ অবদানের স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ডঃ মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ প্রাপ্তিতে নড়াইল বাসির পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা ও স্বাগতম,প্রচারে নড়াইল পৌরসভার ৭নং ওয়ার্ড বাসি।

এহসান হাবিব (তুফান) নড়াইল জেলার ৩৯টি ইউনিয়ন ও ৩টি পৌরসভার মধ্যে শ্রেষ্ঠ কাউন্সিলর হাসিবে স্বীকৃতি স্বরুপ বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ডঃ মুহাম্মদ শহীদুল্লাহ গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২০ প্রাপ্তিতে ভূষিত হয়েছেন।
এ আনন্দে আজ (২৩নভেম্বর) সোমবার বিকালে নড়াইল পুলিশ লাইন মোড় থেকে সর্দারপাড়া আদিবাসিদের পক্ষ থেকে গোল্ডেন এ্যাওয়ার্ড প্রাপ্ত সফল সুযোগ্য ৭নং ওয়ার্ডে কাউন্সিলর এহসান হাবিব (তুফান)কে ফুলেল মালা পরিয়ে আনন্দো মিছিল করেন,আদিবাসি সহ ৭নং ওয়ার্ড বাসি।
এসময় নড়াইল পৌরসভার সুযোগ্য ৭নং ওয়ার্ডের গোল্ডেন এ্যাওয়ার্ড প্রাপ্ত কাউন্সিলর এহসান হাবিব (তুফান) এ প্রতিবেদক কে জানান,আমি সত সাহসীকতার সাথে আমার নড়াইল পৌরসভার ৭নং ওয়ার্ড বাসির বিপদে আপদে সব সময় আমি পাসে থেকেছি এবং থাকবো।

আমি করোণা কালীন সময়ে আমার ওয়ার্ড বাসিদের সর্বপ্রকার খোজখবর রেখেছি তাই আজ ওয়ার্ড বাসি আমার এ গোল্ডেন এ্যাওয়ার্ড প্রাপ্তিতে আনন্দোৎসব সকলে মিলে উপভোগ করছেন।

সততা ও নির্ভিকতার সাফল্য

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com