এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০, ১০:১৮

আপডেট: ২৩ নভেম্বর ২০২০, ১০:১৮

৩৪৩

শেয়ার:

নড়াইলে চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই

নড়াইলে এক ভ্যান চালককে ছুরি মেরে ভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। রোববার (২২ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। আহত ভ্যান চালককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত চালক জামির শেখ (৩৭) শহরের দুর্গাপুর এলাকার জলিল শেখের ছেলে।

News

পুলিশ জানায়, যাত্রী সেজে শহরের রুপগঞ্জ থেকে ভ্যানটি ভাড়া করে কয়েকজন দুর্বৃত্ত। শহর থেকে প্রায় ৮ কিলোমিটার দুরে মুলিয়া এলাকার হিজলডাঙ্গা সুইচ গেটের কাছে পৌঁছালে তারা জামিরের গলায় ছুরি মেরে ভ্যান নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

জরুরী বিভাগের ডা. সুব্রত নাগ জানান, ‘জামিরের প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।’

নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান বিডি টাইমস২৪ কে জানান, ‘দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে যাত্রী বেশে ভ্যানটি ছিনতাই করেছে। তাদের ধরতে বিভিন্নস্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।

অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com