এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০, ১৮:০৫

আপডেট: ২২ নভেম্বর ২০২০, ১৮:০৫

৬২০ ১০

শেয়ার:

স্কুল ছাত্রী অপহরণের ৮ দিনের মাথায় উদ্ধার, আটক-যুবক

কুষ্টিয়ার কুমারখালি কয়া ডিগ্রী কলেজের নিকট থেকে অপহৃত স্কুল ছাত্রীকে অপহরণের আট দিন পর ঠাকুরগাঁও রাণী শংকৈল থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত স্কুল ছাত্রী উপজেলার কয়া ইউনিয়নের বাসিন্দা ও দশম শ্রেণির ছাত্রী।

News

শনিবার (২১) নভেম্বর কুমারখালী থানার এস আই মোঃ আরিফুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী শ্রী সনাতন বর্মন (২০) কে গ্রেফতার করেন।


অপহৃতের পারিবারিক ও পুলিশ  সূত্রে জানা যায়, গত ১৩ নভেম্বর ভোড়ে ওই ছাত্রী কোচিং ক্লাস করার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে না আসলে খোঁজাখুঁজির একপর্যায়ে কুমারখালী থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরবর্তীতে তারা জানতে পারেন ১৩ নভেম্বর ঘটনার দিন ঐ ছাত্রী সাড়ে ছয়টার দিকে কয়া ডিগ্রী কলেজের কাছে  পৌঁছায়। এসময় ঠাকুরগাঁও জেলার রাণী শংকৈল থানার রাণী ভবানীপুরের শ্রী মনোরঞ্জন রায়ের ছেলে শ্রী বাদল রায়, চাঁদনী মহলবাড়ির ইসলাম উদ্দিনের ছেলে আবু হানিফ ও রাণী ভবানীপুরের লেহেম্বা ইউপির শ্রী আমানন্দ বর্মনের ছেলে শ্রী সনাতন বর্মন তাকে জোড়পূর্বক অপহরণ করে মাইক্রোবাসে  তুলে নিয়ে যায়। ২০ নভেম্বর অপহৃতের পিতা আহাম্মদ আলী বাদী হয়ে কুমারখালী লথানায় মামলা দায়ের করেন। ঘটনার আট দিন পর ২১ নভেম্বর শনিবার ঠাকুরগাঁও জেলার রাণী শংকৈল থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করেন।


কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান জানান, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে  তাদের লোকেশন চিহ্নিত করে মেয়েটিকে উদ্ধার ও একজন অপহরণকারীকে আটক করা হয় । গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে। তবে বিষয়টি প্রেম ঘটিত ব্যাপার হতে পারে বলেও এলাকায় গুঞ্জন চলছে।ঐ


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com