এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০, ১৭:৫৯

আপডেট: ২২ নভেম্বর ২০২০, ১৭:৫৯

৩৫০

শেয়ার:

আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে..... খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

বঙ্গবন্ধুকে বাদ দিয়ে যেমন বাংলাদেশের কল্পনা করা যায়না ঠিক তেমনি তারই যোগ্য উত্তোরসুরী শেখ হাসিনাকে বাদ দিয়ে দেশের উন্নয়নও কল্পনা করা যায়না।

News

জাতীর জনকের দেশ গড়ার স্বপ্নকে সঠিক ও শতভাগ রূপ দিতে তিনি আজ বদ্ধ পরিকর। নিজের চিন্তা না করে তিনি দেশ গড়ার কাজে দেশের উন্নয়নে সারাক্ষন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মহামারী করোনাকালেও দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন করে তিনি বুঝিয়ে দিয়েছেন কেবলমাত্র বাংলাদেশ আওয়ামীলীগ সরকার-ই পারে দেশকে উন্নতির শিকড়ে পৌঁছাতে।

রোববার বেলা ১১টায় সাপাহার উপজেলা প্রশাসনের আয়োজন ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন ও করোনার ২য় ধাপ মোকাবেলায় করনীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন। উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত উক্ত উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার প্রমূখ বক্তব্য প্রদান করেন। 

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি উপজেলার সরকারী বিশ্ববিদ্যালয কলেজে ৬ কোটি ২৫ লক্ষ টাকা ব্যায় স্বাপেক্ষে একটি ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন এবং উপজেলার তিলনা ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীনদের জন্য বরাদ্দকৃত প্রধান মন্ত্রীর দেয়া গৃহ নির্মানাধীন কাজের পরিদর্শন শেষে জেলা পরিষদ ডাকবাংলা চত্ত্বরে অনুষ্ঠিত দলীয় সভায় বক্তব্য প্রদান করেন। এর আগে চলতি মৌসুমে কৃষকদের কাছ থেকে সরাসরি আমন ধান ও চাল ক্রয়ের উদ্বোধন করেন খাদ্যমস্ত্রী।

আওয়ামী লীগ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com