এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০, ২০:৪৬

আপডেট: ২১ নভেম্বর ২০২০, ২০:৪৬

৮৯১

শেয়ার:

শাহাজালাল এসোসিয়েশন ইন লিবিয়ার পূর্বঅঞ্চল বেনগাজি শাখার উদ্যেগে আলোচনা সভার আয়োজন করা হয় ।

গতকাল শুক্রবার লিবিয়ার পূর্বাঞ্চলের বেনগাজিতে বৃহত্তর সিলেটের প্রাণের সংগঠন,শাহ- জালাল এসোসিয়েশন ইন বেনগাজি,লিবিয়া এর অস্থায়ী কার্যালয়ে এক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়।

News

উক্ত সভায়  সংগঠনটির পুর্নাঙ্গ কার্যনির্বাহী ও নির্বাহী পদের নাম  ঘোষনা করা হয় এবং আলোচনার অংশ হিসাবে সংগঠনের নব নির্বাচিত সদস্যবৃন্দদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তারা সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের সকল নিয়ম নীতি মেনে চলার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন।আলোচনা শেষে  আমন্ত্রিত অতিথিদের জন্য মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। 

উক্ত সভায় সভাপতিত্ব করেন শাহ জালাল এসোসিয়েশন এর সম্মানিত সভাপতি জনাব,আব্দুল মতিন সাহেব।এবং পরিচালনা করেন শাহ-জালাল এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক কায়েছ মাহমুদ খান।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটি ইন বেনগাজি লিবিয়া এর প্রধান উপদেষ্টা জনাব,প্রদিফ মজুমদার,ভারপ্রাপ্ত  সভাপতি জনাব,মাহবুব পাঠান সাহেব,সাধারণ সম্পাদক জনাব, ওমর ফারুক,সহ-সভাপতি জনাব, রূদয় আলম,দপ্তর সম্পাদক সহিদুল ইসলাম ও বাংলাদেশ কমিউটির শুভাকাঙ্ক্ষী জনাব,শুয়েব কিবরিয়া  এবং সদস্য বৃন্দ।

 


বাংলাদেশ ওয়েল ফেয়ার সোসাইটি ইন বেনগাজি  লিবিয়া এর ভারপ্রাপ্ত সভাপতি জনাব,আব্দুল মতিন সাহেব,সাধারণ সম্পাদক জনাব, শাহজাহান মিয়া এবং সদস্য বৃন্দ।


উপস্থিত ছিলেন ফরিদপুর প্রবাসী কল্যান সংগঠন এর সভাপতি জনাব রতন মোল্লা,সাধারণ সম্পাদক জনাব, রিয়াদ মোল্লা,সাংগঠনিক সম্পাদক জনাব,আবুল কাশেম এবং সদস্য বৃন্দ।


এবং উপস্থিত ছিলেন শাহ-জালাল এসোসিয়েশন এর পারিশ্রমিক সকল সদস্য বৃন্দ।


সভা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com