এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০, ১৬:১৭

আপডেট: ২০ নভেম্বর ২০২০, ১৬:১৭

৪৬৩

শেয়ার:

তালায় যুবলীগ নেতার পিতার দাফন সম্পন্ন

সাতক্ষীরা জেলায় তালা উপজেলার সরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন (টিটুর) পিতার আবুল হোসেন সরদারের (৬৮) দাফন সম্পন্ন হয়েছে।

News

আজ শুক্রবার (২০নভেম্বর) জম্মার নামাজ পর জানাযা শেষে গ্রামের বাড়ি    সরুলিয়ায়   পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,সরুলিয়া ইউপি  চেয়ারম্যান মতিয়ার রহমান, খলিষখালী ইউপি চেয়ারম্যান সাংবাদিক মোজাফফর রহমান   আ"লীগ নেতা বিশ্বাস আতিয়ার রহমান, যুবলীগ নেতা মাহবুব হোসেন  মিন্টু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সুমনসহ আওয়ামীলীগ যু্বলীগ,  ছাত্রলীগ সহ   বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ। 


জানাযায়, দেলোয়ার হোসেনের পিতা আবুল হোসেন সরদার  সরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্যও ১ওনং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ছিলেন। 

গত কাল কাল রাত সাড়ে ১০ টার দিকে তিনি সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্তায়  শেষ নিশ্বাস ত্যাগ করেন। ব্যাক্তিগত জীবনে তিনি একপুত্র ও এককন্যা সন্তানের জনক ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত মরন ব্যাধি ক্যান্সার রোগে  ভুগছিলেন বলে জানিয়েছে তার পারিবারিক সুত্র।


শোক সংবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com