এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি :

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০, ২০:২৮

আপডেট: ১৯ নভেম্বর ২০২০, ২০:২৮

৩৯৪

শেয়ার:

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বাস্তবায়নে নড়াইলে সেমিনার

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’২০০৯ বাস্তবায়ন ও প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নড়াইলে সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

News

বুধবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকরে সম্মেলন কক্ষে এ সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইয়ারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা।

সেমিনারে ধারনাপত্র উপস্থাপন করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের নড়াইলের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারি পরিচালক মোহাম্মদ মামুনুল হাসান।

এ সময় সেমিনারে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ক্যাব নড়াইল জেলার সাধারণ সম্পাদক কাজী হাফিজুর রহমান, নড়াইলের সদ্য যোগদান নিরাপদ খাদ্য কর্মকর্তা শাকিল আহমেদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার সৈয়দ শফিক তমাল, জেলা মার্কেটিং অফিসার, উপ-পরিচাল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রতিনিধি উপ-সহকারি কৃষি কর্মকর্তা নূর মোহাম্মদ, ক্যামিস্ট এন্ড ড্রাগ এ্যসোসিয়েশনের সভাপতি, জেলা বনিক সমিতির সাধারণ সম্পাদক, জুয়েলারি সমিতির প্রতিনিধি প্রমুখ।

এ সময় বক্তরা বিপনন ও উৎপাদনের নানা অনিয়ম ও অসংগতির দিক তুলে ধরেন। সর্বস্তরের ভোক্তা ও ক্রেতাদের অধিকার সংরক্ষণ করতে প্রয়োজন ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’২০০৯ এর ব্যাপক প্রচার। আর এই আইনের গুরুত্বপূর্ণ দিক সমূহ তুলে ধরে স্কুল, কলেজ, মাদ্রসার পর্যায় অফ লাইন অনলাইন ক্যাম্পেইন করা।

ভোক্তা অধিকার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com