এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মোঃ বিলাল উদ্দিন || বিশেষ প্রতিনিধি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০, ১৯:৪৮

আপডেট: ১৯ নভেম্বর ২০২০, ১৯:৪৮

৫৩০ ১২

শেয়ার:

শারীরিক প্রতিবন্ধী তানিয়াকে ছাগল প্রদান....

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় প্রতিবন্ধী অধিকার সংরক্ষণ ও উন্নয়ন পরিষদ, ৫ নং শানখলা ইউনিয়ন, চুনারুঘাট,হবিগঞ্জ জেলায় গঠিত হওয়ার পর হতে প্রতিবন্ধীদের কর্মসংস্থান সৃষ্টির জন্য কাজ করে যাচ্ছে।

News

তারই অংশ হিসেবে আজ চুনারুঘাট উপজেলার শানখলা ইউনিয়নের অন্তর্ভুক্ত ডেউয়াতলী গ্রামের মাসুক মিয়ার মেয়ে প্রতিবন্ধী তানিয়াকে ১ টি বড় ছাগল প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন প্রতিবন্ধী অধিকার সংরক্ষণ ও উন্নয়ন পরিষদ এর প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক জনাব আবুল কাশেম সুমন, ছাগল গ্রহীতা তানিয়ার মা বাবাসহ ডেউয়াতলী গ্রামের বেশ কয়েকজন। ছাগল প্রদানে যেসব দানশীল ব্যক্তিবর্গ অর্থায়ন করেছেন তারা হলেন জনাব আলাউদ্দিন, জনাব সোহাদ, জনাব জসীমউদ্দিন ও জনাব মোশাররফ হোসেন। ছাগল গ্রহীতা তানিয়া এবং তার মা-বাবার অনুভুতি জানতে চাইলে তাঁরা  জানান ছাগল পেয়ে আমরা অত্যন্ত খুশি। মহান রব যেন দানশীল ভাইদের দান কবুল করে নেন এই দোআই করছি।

প্রতিবন্ধী অধিকার সংরক্ষণ ও উন্নয়ন পরিষদ এর সাধারণ সম্পাদক আবুল কাশেম সুমন বলেন, প্রতিবন্ধীদের জন্য আমরা বহুদিন পূর্ব থেকেই কাজ করে যাচ্ছি এটা নতুন নয়। এর পূর্বে আমরা পরিষদের মাধ্যমে প্রতিবন্ধীদেরকে গাভী,একাধিক সেলাই মেশিন, দোকান ইত্যাদির ব্যবস্থা করেছি। ভবিষ্যতে আমরা কর্মসংস্থানের জন্য  কম্পিউটার , রিকশা, হাস মুরগীও প্রদান করার প্রজেক্ট রয়েছে  এসব কাজ সম্পন্ন করতে তিনি দেশে ও প্রবাসে অবস্থানরত ধনাঢ্য দানশীল  সহযোগিতা কামনা করেন।


শারীরিক প্রতিবন্ধী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com