এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৬ মে ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০, ১৬:৩২

আপডেট: ১৯ নভেম্বর ২০২০, ১৬:৩২

২৮ ৬১১

শেয়ার:

সাপাহারে বিনামূল্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

নওগাঁ জেলার সাপাহার উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের রবি মৌসুমে -২০২০/২১ প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

News

সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা অডিটরিয়াম হলরুমে এই বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কল্যাণ চৌধুরী। অনুষ্ঠানের  আয়োজন করেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. মজিবুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। জেলা পরিষদের সদস্য বাবু মন্মথ সাহা, ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ প্রমুখ।

উপজেলা কৃষি অফিস জানায়, সাপাহার উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের প্রণোদনার কর্মসূচীর আওতায় রবি মৌসুমে বোরো, গম, ভুট্টা, সরিষা, শীতকালীন মুগ, গ্রীষ্মকালীন মুগ, পেঁয়াজ চাষে কৃষকদের বিনামূল্যে বীজ ও সার প্রদান করা হচ্ছে। এবার সাপাহারে ছয়টি ইউনিয়ন পরিষদ এলাকায় উপকারভোগী কৃষক মোট ৪৫০০ জন।

কৃষি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com