এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

দেবাশীষ চক্রবর্ত্তী, কলারোয়া প্রতিনিধি।।

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০, ১৮:৫৭

আপডেট: ১৭ নভেম্বর ২০২০, ১৮:৫৭

৪৫২

শেয়ার:

নৌকার সম্ভাব্য প্রার্থী মাষ্টার আজিজুর রহমানের নির্বাচনী মত বিনিময় সভা

সাতক্ষীরা জেলার কলারোয়ার জয়নগর ইউনিয়নের জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের সম্ভাব্য নৌকার প্রার্থী মাষ্টার আজিজুর রহমানের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

News

(১৭ নভেম্বর) বিকাল ৪ঘটিকার সময় বিভিন্ন পর্যায়ের নেতা কর্মি ও ভোটারদের নিয়ে নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত মত বিনিময় সভাটি পরিচালনা করেন কায়কোবাদ কবির ও সভাপতিত্ব করেন মাষ্টার আজিজুর রহমান। অনুষ্টানে উপস্থিত নেতা কর্মীরা তাদের বক্তব্যো বলেন জয়নগর ইউনিয়নটি নৌকার ঘাটি তাই নৌকার প্রার্থী বিপুল ভোট নিয়ে পাশ করবে এই আশাবাদি তারা।বক্তারা আরও বলেন আওয়ামিলীগ দলকে শক্তিশালী করতে নেতা কর্মিদের নিরলস ভাবে কাজ করে যেতে হবে তাই নৌকাকে বিজয়ী করে ইউনিয়ন বাসির সেবার সুযোগ ও উন্নয়নের ধারাকে তরান্নিত করতে সাহায্য করুন।


উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সাংবাদিক মোশারাফ হোসেন,জয়নগর ইউনিয়ন পরিষদের প্রাক্তন ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফিরোজ আহম্মদ রকসি,ধানদিয়া হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র বৌদ্য,৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রওশন আলী খাঁ,৯নং ওয়ার্ডের ইউপি সদস্য খালিদ হাসান টিটু,৫নং ওয়ার্ডের ইউপি সদস্য আমিরুল ইসলাম,ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আব্দুর রহমান (রাজু),ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ  ,  উপজেলা ছাত্রলীগের  সদস্য ইমরান হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতা কর্মি বৃন্দ।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com