এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি :

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০, ২২:২২

আপডেট: ১৬ নভেম্বর ২০২০, ২২:২২

৪৫২ ১৪

শেয়ার:

পাটকেলঘাটায় সড়ক দূর্ঘটনায় স্ত্রী নিহত, আহত স্বামী

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় খুলনা সাতক্ষীরা মহাসড়কের শাকদাহ ব্রীজের কার্নিশ ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আরাহী স্ত্রীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় গুরত্বর আহত হয়েছে চালক স্বামীও।

News

মর্মান্তিক এই দূর্ঘটনাটি ঘটেছে আজ সোমবার (১৬নভেম্বর)সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মহসড়কের  শাকদাহ নামক স্থানে ।  নিহত ঐ নারী হলেন,শামসছুরনাহার(৩৮)। তিনি আশাশুনি উপজেলার আহাদুর রহমানের স্ত্রী।


প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সন্ধায়  খুলনা থেকে মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী সাতক্ষীরার আশাশুনির দিকে  যাচ্ছিলেন । এ সময় মহাসড়কের শাকদাহ ব্রীজের নিকটে তারা  পৌঁছালে ব্রীজের কার্নিশ ধাক্কা লেগে মোটরসাইকেলে থাকা  আরাহীর স্ত্রী সামছুনাহার(৩৮) ছিটকে পড়ে যান। এতে ঘটনাস্থলে তার মৃত্যু ঘটে। এ সময় তার স্বামী আসাদুর রহমান গুরত্বর  আহত হন। 

স্থানীয়রা লাশ উদ্ধার করে ভ্যানযোগে  সাতক্ষীরা ইসলামি হাসপাতালে পাঠায় এবং আহত আসাদুর রহমানাকে  প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে তারা জানায় ।

পাটকলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।


এক্সিডেন্ট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com