এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০, ২১:৪৬

আপডেট: ১৫ নভেম্বর ২০২০, ২১:৪৬

৪০৬

শেয়ার:

বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে রায়পুরে প্রতিবাদ সভা

রাজধানীর বিভিন্ন স্থানে বিএনপি-জামায়াত কর্তৃক গণপরিবহনে অগ্নিসংযোগ ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে লক্ষ্মীপুর রায়পুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন ।

News

রবিবার (১৫ নভেম্বর) বিকেল ৪টা রায়পুর প্রাইম ব্যাংকের সম্মুখে উপজেলা আওয়ামীলীগ অঙ্গসংগঠনের উদ্যোগে সংক্ষিপ্ত সমাবেশে শেষে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ স্থানে পরিদর্শন শেষে রায়পুর ট্রাফিক চত্ত্বর সমাবেশে স্থলে মিলিত হয়।


এতে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের নেতৃত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও রায়পুর পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামশেদ কবীর বাক্কিবিল্লাহ, সাবেক ছাত্রলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মারুফ বিন জাকারিয়া, সাবেক ছাত্রনেতা মেয়র পদপ্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।


রাজনীতি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com