এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০, ১৯:০৯

আপডেট: ১৫ নভেম্বর ২০২০, ১৯:০৯

৩২৬

শেয়ার:

সাতক্ষীরায় গাঁজা সহ ব্যাবসায়ী আটক

গোপনে মাদক দ্রব্য বিক্রি কালে সাতক্ষীরায় ১কেজি গাঁজাসহ একজন ব্যাবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

News

আটককৃত ঐ মাদক ব্যাবসায়ীর নাম মেহেদী হাসান(৩৫)। সে জেলার কলারোয়া উপজেলার কয়লা গ্রামের মিজানুর রহমানের ছেলে। পুলিশ জানায়, গতকাল সন্ধায় তাকে বিনেরপোতা নামকস্থান থেকে আটক করা হয়। এ সময় তারকাছ থেকে ১কেজি গাঁজা উদ্ধার করা হয়।


জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ইয়াছিন আলম চৌধুরীর বিষয়টি নিশ্চিত করে জানায় , আটককৃত ব্যাক্তি একজন মাদক ব্যাবসায়ী তার বিরুদ্ধে ইতিপূর্বে একাধিক মাদক মামলা রয়েছে। তিনি আরও জনান,  আটককৃত আসামীর বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে আরও একটি মামলা দ্বায়ের করা হয়েছে।  আজ রবিবার(১৫নভেম্বর) তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে সোপার্দ করা হয়েছে।


মাদক

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com