এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মাহমুদুল হাসান, সাপাহার নওগাঁ প্রতিনিধি :-

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০, ১৮:৫৮

আপডেট: ১৫ নভেম্বর ২০২০, ১৮:৫৮

৬১০

শেয়ার:

সাপাহার মডেল মসজিদ পরিদর্শন করেছেন ইফা মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আনিস মাহমুদ।

নওগাঁর সাপাহার মডেল মসজিদ পরিদর্শন করেছেন ইসলামিক ফাউন্ডেশনের ( ইফা) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আনিস মাহমুদ। শনিবার সকাল সাড়ে ১০ টায় সাপাহার ইউপি পরিষদ এলাকায় মডেল মসজিদ নির্মাণকাজের সার্বিক খোঁজ খবর নেন তিনি।

News

এ সময় উপস্থিত ছিলেন সাপাহার উপজেলা নির্বাহী অফিসার্স কল্যাণ চৌধুরী, ইসলামী ফাউন্ডেশনের পরিচালক জালাল আহমেদ,নওগাঁ উপ-পরিচালক গোলাম মোস্তফা, সহকারী পরিচালক জাকিউজ্জামান,নির্বাহী প্রকৌশলী (গণপূর্ত) সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পরে তিনি সাপাহার উপজেলায় কর্মরত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক, বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজিনদের সঙ্গে মতবিনিময় করেন। 

এসময় ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) আনিস মাহমুদ বলেন মসজিদে খুৎবার সময় করোনাভাইরাস প্রতিরোধে মাক্স এর ব্যবহার নিয়ে আলোচনা করতে হবে। শিশুদের ইসলামের প্রতি আকর্ষন বৃদ্ধি করতে হবে। তারা যেন মসজিদে আসতে আনন্দ পায়, সে ব্যবস্থা করতে হবে। সাপাহারে মহামারী করোনাভাইরাস দক্ষতার সাথে প্রতিরোধ করার জন্য উপজেলা নির্বাহি অফিসার কল্যাণ চৌধুরী কে সাধুবাদ জানান।

মসজিদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com