এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০, ২২:৫৩

আপডেট: ১৪ নভেম্বর ২০২০, ২২:৫৩

৪৬ ৫৬৭

শেয়ার:

"লোহাগড়ায় আগুনে পুড়ে ছাই দুই পরিবারের বসত বাড়ি, তিন লক্ষ টাকার ক্ষতি"

নড়াইলের লোহাগড়ায় দুই পরিবারের বসতঘর এবং ঘরে থাকা নগদ অর্থসহ তিন লক্ষাধীক টাকার সম্পদ পুড়ে ছাই হয়ে গেছে।

News

গত শুক্রবার (১৩ অক্টোবর) সন্ধার আগে উপজেলার কোটাকোল ইউনিয়নের ঘাঘা মধ্যপাড়া গ্রামের মিরাজ শেখ এবং মনির শেখের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তারা ওই গ্রামের মৃত ফুল মিয়া শেখের ছেলে। ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য এবং এলাকাবাসীদের সাথে কথা বলে জানা গেছে, শুক্রবার আছরের নামাজের পর রান্না ঘরে রান্না শেষে মনির শেখের পরিবার প্রতিবেশির বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নেয়। এ সময় জানতে পারে তাদের বসত ঘরে আগুন লেগেছে। তাৎক্ষনিক এলাকাবাসীদের সহযোগিতায় প্রায় দেড়ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসলেও দুইটি ঘর এবং ঘরে থাকা নগদ টাকা, চাল, ধান, ব্যবহৃত পোশাকসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। 
এ বিষয়ে ক্ষতিগ্রস্থ মনির শেখ বলেন, আমরা দুইটি ভাই কোন ভাবে পরের জমি চাষ করে সংসার চালাই। আমাদের দুইটি ঘর ছাড়া আর কিছুই নেই। এক মাত্র মাথা গোজার যেটুকু আশ্রয় ছিল তাও সর্বনাশা আগুনে পুড়ে ছাই হয়ে গেল। 
প্রতিবেশি কিবরিয়া, লিলি বেগম, এবং লিটু শেখ বলেন, মুহুর্তের আগুনে দুই ভাইয়ের বসত ঘরসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। তাদের এখন গাছতলায় থাকা ছাড়া কোন পথ নেই। আমাদের প্রত্যাশা সরকারের পক্ষ থেকে অতিদ্রুত পরিবার দুইটিকে সার্বিক ভাবে সহযোগিতা করে পুনর্বাসন করবে। 
কি ভাবে আগুন লেগেছে এমন প্রশ্নের জবাবে প্রতিবেশি লিলি বেগম বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রান্না ঘরের চুলার আগুন থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটতে পারে।

দূর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com