এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০, ২২:০৫

আপডেট: ১৪ নভেম্বর ২০২০, ২২:০৫

৪৫৬

শেয়ার:

রায়পুরে আ’লীগ থেকে মেয়র মনোনয়ন প্রত্যাশী রুবেল ভাট’র মতবিনিময় সভা

লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী গিয়াস উদ্দিন রুবেল ভাট একটি মতবিনিময় সভা করেন। উপজেলা ও পৌর আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে শনিবার (১৪ নভেম্বর) সন্ধায় জেলা পরিষদ ডাক বাংলোতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

News

এসময় বক্তব্য রেখেছেন, রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ, পৌর আওয়ামীলীগের আহবায়ক জামশেদ কবির বাক্কী বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার, এড.ইউছুপ জালাল কিছমত, ইউপি চেয়ারম্যান শফিক পাঠানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংঠনের নেতাকর্মী।


উল্লেখ্য, গিয়াস উদ্দিন রুবেল ভাট বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সম্পাদক।  তিনি যদি মনোনয়ন পান মেয়র পদে নির্বাচিত হয়ে স্থানীয় সরকারের পরিকল্পনা বাস্তবায়ন, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, মাদক ও সন্ত্রাসমুক্ত নিরাপদ আবাসিক এলাকা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com