এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০, ২০:৫৯

আপডেট: ১৩ নভেম্বর ২০২০, ২০:৫৯

৪৩০

শেয়ার:

প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখার আলোচনা ও মতবিনময় সভা।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ মালদ্বীপ শাখা মালে সিটিতে আজ ১৩/১১/২০ তারিখ আলোচনা ও মত বিনময় সভা অনুষ্ঠিত করা হয়।

News

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক কাজী মুকলেছ, সহ-কর্মদক্ষতা উন্নয়ন এবং পশিক্ষন বিষয়ক সম্পাদক মো: দুলাল মাইজবান্ডারী। আরও ছিলেন মালে সিটির সমন্বয়ক সুজন শেখ, আউয়াল, পারভেজ, আল-আমিন মামুন, মো:রায়হান উদ্দিন মজুমদার সহ সকল সদস্য বৃন্ধ।


উক্ত সভায় প্রবাসীদের ন্যায্য অধিকার আদায়ে প্রবাসী অধিকার পরিষদের অগ্রনী ভূমিকা নিয়ে আলোচনা করেন।সদ্যস সংগ্রহ এবং প্রবাসিদের সবিধা অসুবিধার কথা তুলে দরা হয়েছে। এবং বাংলাদেশে ছাএ অধিকারে নেতা কর্মীদের ওপর পুলিশের হামরার তিব্র নিন্দা জানানো হয়েছে। এবং বাংলাদেশ প্রবাসি অধিকার পরিষদের কেন্দ্রীয় পর্যায়ে নতুন কমিটিকে শুভেচ্ছা ও সংগ্রামি সালাম জানানো হয়েছে।

এসো এক হই, অধিকারের কথা কই

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ, মালদ্বীপ শাখা


প্রবাসী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com