এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নাজমুল হাসান কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২০, ১২:৫২

আপডেট: ১৩ নভেম্বর ২০২০, ১২:৫২

২৭৯

শেয়ার:

কুষ্টিয়ার কুমারখালীতে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধারের ছয় ঘণ্টার মধ্যে পরিচয় উদঘাটন করলেন, ওসি মুজিবর রহমান

কুষ্টিয়ার কুমারখালীতে গত ৫-১১-২০২০ ইং তারিখে অজ্ঞাত ৪০ মহিলা লাশ উদ্ধার হয়।

News

রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কের করাতকাদি বিলের রাস্তার পাশে। ঘটনার বিবরণে ও থানা সূত্রে জানা যায়, অজ্ঞতা মহিলা লাশের পরিচয় পাওয়ার পরে কুমারখালী  থানায় মামলা দায়ের  করা হয়। অজ্ঞাত মৃত লাশের নাম, রাধারানী রায়, স্বামী- শী সন্তোষ চন্দ্র রায়, সাং- সোনারায়,থানা নীলফামারী সদর, জেলাঃ নীলফামারী। মৃত রাধারানীর ভাই,সুভাষচন্দ্র  বাদী হয়ে, অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে কুমারখালি থানায় একটি হত্যা মামলা দায়ের করে।কুমারখালী থানার মামলা নম্বর ৫, অজ্ঞাত মহিলার লাশ পরিচয় শনাক্ত ব্যাপারে কুমারখালী থানার ওসি মুজিবর  রহমানের সাথে সাংবাদিকদের কথা হলে। তিনি বলেন আমি প্রথমে মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করতে চাই। তিনি বাংলাদেশেকে ডিজিটাল গরার রুপকার যদি তথ্যপ্রযুক্তি ডিজিটাল না হতো তাহলে অজ্ঞাত লাশ  শনাক্ত করতে আমাদের অনেক অনেক দিন সময় লেগে যেত। আমি কুষ্টিয়ার এসপি মহোদয় এসএম তানভীর আরাফাতের নির্দেশে তথ্য প্রযুক্তি ব্যবহার করে অতি দ্রুত অজ্ঞাত লাশের পরিচয় সনাক্ত করতে সক্ষম হয়েছি। অতি দ্রুত এই খুনের রহস্য উদঘাটন করব।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com