এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৪ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২০, ১৯:১১

আপডেট: ১২ নভেম্বর ২০২০, ১৯:১১

৪৭১

শেয়ার:

লক্ষ্মীপুরে VBD উদ্যোগে ব্যতিক্রম আয়োজন

ভলেন্টিয়ার ফর বাংলাদেশ এটি একটি অরাজনৈতিক সংগঠন। জাগো ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় তৈরি এই সংগঠনটি আজ পর্যন্ত পুরো বাংলাদেশে সেচ্ছাসেবী হিসেবে বেশ অবদান রেখেছে।

News

আজ ১২ই নভেম্বর পুরো বাংলাদেশে ১৫০০০ সেচ্ছাসেবী নিয়ে ‘আপনার মাস্ক কোথায়’ নামক জনসচেতনতা বৃদ্ধির জন্য একটি ইভেন্ট  বাস্তবায়ন করেন সারাদেশ ন্যায় লক্ষ্মীপুর জেলায় সেচ্ছাসেবীরা ।


আজ সকাল ৯ঘটিকার সময় লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু চত্বর ও রায়পুর থানার সহ বেশ কয়েকটি স্থানে  সেচ্ছাসেবীরা একত্রিত হয়ে আলাদা আলাদা দলে বিভক্ত হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে ২-৩ ঘন্টা যাবত বিভিন্ন প্লেকার্ড হাতে নিয়ে দাড়িয়ে জনসচেতনতা বৃদ্ধি করার চেষ্টা করেন। কোন ধরনের জনদুর্ভোগমুলক সমস্যা

সৃষ্টি না করে।মানুষের সচেতনতা বৃদ্ধি করার চেষ্টা করেন এবং যাদের মাস্ক নেই তাদেরকে মাস্ক পরিয়ে দেন।মাস্ক পরে সতর্ক থাকতে ও নিজের এবং পরিবারের সকলের সুরক্ষায় মাস্ক পরার জন্য সকল শ্রেণি পেশার মানুষকে আহবান করেন।


বর্তমানে লক্ষ্মীপুরে মহামারীতে সকল সেচ্ছাসেবীদের নেয়া কয়েকটি কার্যক্রমের মাধ্যমে লক্ষ্মীপুরে যুব সমাজ থেকে ব্যাপক হারে সারা পেয়েছে। যেহেতু এটি একটি অরাজনৈতিক সংগঠন তাই তাতে সকল সাধারণ শিক্ষার্থীবৃন্দ অংশ গ্রহণ করেন।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com