এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০, ২১:১০

আপডেট: ১০ নভেম্বর ২০২০, ২১:১০

৩৮৭

শেয়ার:

তালার খলিষখালীতে পারিবারিক কলহের জেরে গৃহবধুর আত্মহত্যা

সাতক্ষীরা জেলায় তালা উপজেলার খলিষখালীতে পারিবারিক কলহের জেরে রুপা বেগম(১৯)নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। সে উপজেলার খলিষখালী ইউনিয়নের শুকতিয়া গ্রামের মাসুম মোড়লের স্ত্রী।

News

আজ মঙ্গলবার (১০নভেম্বর) উপজেলার খলিষখালী ইউনিয়নের টিকারামপুর গ্রামে।খলিষখালী গ্রামপুলিশের দফাদার শের আলী জানায়, আজ সকাল ১১টার দিকে স্বামীও স্রীর মধ্যে প্রচন্ড  কলহ বাধে। এরই জের ধরে  রুপার স্বামী মাসুম বাড়ির পাশে  কাজ করতে গেলে সে  ঘরের আড়ার সাথে শাড়ি পেচিয়ে ঝুলতে থাকে। স্থানীয়রা  ঝুলন্ত অবস্তায় রুপাকে দেখে    তার স্বামী  মাসুমকে খবর দেয় । মাসুম তাৎক্ষনিকভাবে স্রী রুপাকে  নিয়ে  চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে  উদ্দ্যেশে রওনা দিলে  পথিমধ্যে তার মৃত্যু ঘটে।

তিনি আরও জানান, স্থানীয়রা  বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে  লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।  এ ব্যাপারে থানায় একটি অপমূত্যু মামলা দ্বায়ের করা হয়েছে। বিষয়টি নিয়ে এখনও তদন্ত চলছে।


আত্মহত্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com